সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউটের উদ্যোগে বর্নাঢ্য র‍্যালী ও অভিভাবক সমাবেশ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  মাওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার টাকা টাঙ্গাইলে বেপরোয়া গতির বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল সিএনজি যাত্রীর প্রাণ ধনবাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানে লড়ছেন ;মিনা লিপি মাভাবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার্থীদের শরবত পান করালেন নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ এসোসিয়েশন মধুপুরে ইসতিসকার নামাজ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত টাঙ্গাইলে কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা জেলা প্রশাসন ও বি আর টি টাঙ্গাইলের উদ্যোগে মোবাইল কোর্ট পরিচালিত
ধনবাড়ীতে নবাগত ওসি কে টাঙ্গাইল প্রতিদিন পত্রিকার পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন

ধনবাড়ীতে নবাগত ওসি কে টাঙ্গাইল প্রতিদিন পত্রিকার পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন

হাফিজুর রহমান: ধনবাড়ী থানার নবাগত ওসি মো: চান মিয়া কে টাঙ্গাইল প্রতিদিন পত্রিকার পক্ষ থেকে ফুলের শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়েছে। শনিবার (৩০ নভেম্বর) বিকেলে ধনবাড়ী থানার নবাগত অফিসার ইনচার্জ মো: চান মিয়া কে টাঙ্গাইল প্রতিদিন পত্রিকা ও মাইটিভি’র প্রতিনিধি সাংবাদিক হাফিজুর রহমান তাকে টাঙ্গাইল প্রতিদিন পত্রিকার পক্ষ থেকে ফুলের শুভেচ্ছা জানান।

এসময় উপস্থিত ছিলেন ধনবাড়ী সরকারী নওয়াব ইনস্টিটিউশন স্কুলের সিনিয়র শিক্ষক মো: আসাদুজ্জামান বিএসসি সহ অন্যান্য পুলিশ সদস্যরা।

এর আগে ধনবাড়ী থানায় ভারপ্রাপ্ত ওসি হিসেবে প্রায় সাড়ে চার বছর মজিবর রহমান দায়িত্বে ছিলেন। নবাগত অফিসার ইনচার্জ চান মিয়া শুক্রবার ধনবাড়ী থানায় যোগদান করেন। এর আগে তিনি টাঙ্গাইল পুলিশ লাইনে লাইন ওয়ার পদে দায়িত্বে ছিলেন। তিনি গাজীপুর জেলার শ্রীপুর থানার ফুলানীর সিট গ্রামের মরহুম আফাজ উদ্দিনের ছোট ছেলে।

এসময় অফিসার ইনচার্জ চান মিয়া টাঙ্গাইল প্রতিদিন প্রতিনিধি কে জানান, তিনি সাংবাদিক সহ সকলের সহযোগীতা নিয়ে ধনবাড়ী থানার সকল জনগনের মাঝে সঠিক সেবা দিয়ে যাবেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840